Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাথরঘাটা বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীতে ছাত্রলীগের হামলা

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২২, ২:৪৫ পিএম

পাথরঘাটা উপজেলা পৌর বিএনপি কর্তৃক আয়োজিত প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে ছাত্রলীগ হামলা করেছে এতে পাথরঘাটা উপজেলা রায়হানপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আবুল কালাম আজাদ যুবদলের জসিম উদ্দিন রানা সোহেল পহলান হিরো মিয়া সালাম সহ ৬ জন আহত হয়েছে। আহতদের পাথরঘাটা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনার বিবরণে জানা যায় বিএনপি'র দলীয় কার্যালয় বিএনপি'র উপজেলা ও পৌর বিএনপি অনুষ্ঠানচলাকালীন সময়ে ছাত্রলীগ অফিসে হামলা চালায় এতে জানালা দরজা ভাঙচুর করে অফিসের সামনে উপস্থিত নেতাকর্মীদের ওপরে হামলা চালায়। পরে বিএনপির নেতা কর্মীদের প্রতিরোধে তারা ওখান থেকে চলে যেতে বাধ্য হয় আইন শৃঙ্খলা বাহিনী পরিস্হিতি মোকাবেলা করে এবং স্বাভাবিক রাখে এ ব্যাপারে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আবুল জানান কিছু লোকজন হামলা করতে এসেছিল আমরা উভয় পক্ষকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হইএবং পরিস্থিতি এখন স্বাভাবিক।পরে পরিস্থিতি স্বাভাবিক হলে বিএনপির আলোচনা সভাও অন্যান্য কর্মসূচী পালিত হয়। উপজেলা বিএনপি'র আহবায়ক চৌধুরী মোঃ ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন পৌর আহবায়ক
হারুনঅর রশিদ উপজেলা সদস্যসচিব কামরুল ইসলাম পৌর সদস্য সচিব ইসমাইল শিকদার এছমে এতে ছাত্রদল যুবদল স্বেচ্ছাসেবক দল মহিলা দল সহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ