Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আওয়ামী লীগের কর্মীরা মমতাজের স্বামীর গাড়িতে হামলা করে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২২, ১২:০৮ পিএম

মানিকগঞ্জ-২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগমের স্বামী ডা. এএসএম মঈন হাসানের গাড়িতে হামলার অভিযোগ উঠেছে। এ সময় তাকে বহনকারী গাড়িটি ভাঙচুর করা হয়েছে। এতে ডা. এএসএম মঈন আহত হয়েছেন।

এ ঘটনায় শুক্রবার (২৬ আগস্ট) ছয় জনের বিরুদ্ধে সিংগাইর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন ডা. এএসএম মঈন। অভিযোগে তিনি নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে উল্লেখ করেছেন। শনিবার (২৭ আগস্ট) বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্যা।

যে ছয় জনের বিরুদ্ধে অভিযোগ দেওয়া হয়েছে তারা হলেন- সিংগাইরের গাজিন্দা গ্রামের মো. জজ মিয়ার ছেলে মো. নয়ন মিয়া, একই গ্রামের হযরত আলীর ছেলে মোসলেম উদ্দিন, মধ্য ধল্লা গ্রামের শুকুর আলীর ছেলে মো. রুবেল, একই গ্রামের ফিরোজ মুন্সির ছেলে মো. আশরাফ আলী, বাস্তা গ্রামের আব্বাস উদ্দিনের ছেলে মো. নাসির উদ্দিন, একই গ্রামের আনোয়ার আলীর ছেলে পাঙ্গা জসিমসহ অজ্ঞাত আরও তিন জন। তারা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ