Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামগড়ে বিজিবি কর্তৃক ভারতীয় ঔষধ-দেশীয় মদসহ আটক ২

রামগড়(খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ৪:৫৩ পিএম

খাগড়াছড়ির রামগড় জোন ও ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি শনিবার (২৭আগস্ট) সীমান্ত এলাকায় পৃথক পৃথক অভিযান চালিয়ে ২জনকে বাংলা মদসহ আটক ও পরিত্যক্ত অবস্থায় ভারতীয় ঔষধ জব্দ করেছে বিজিবি জোয়ানরা।

কর্তৃপক্ষ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রামগড় জোন এর অধীনস্থ কয়লারমুখ চেকপোষ্ট এ কর্মরত একটি টহল দল চট্রগ্রাম জেলার জোরালগঞ্জ থানার অন্তর্গত কয়লারমুখ চেকপোষ্টস্থ অভিযান চালিয়ে ৩০লিটার দেশীয় মদ সহ ২জনকে আটক করতে সক্ষম হয়।আটক কৃতদের জোরারগঞ্জ থানায় হস্তান্তর সহ মামলা দায়ের করা রয়েছে। আটককৃতরা হলেন, ১। মো: মইনুদ্দিন দিদার(২৬) পিতা- মো: নুর ইসলাম, গ্রাম-বসুরহাট, পোষ্ট-চর হাজারী,থানা-কোম্পানীগঞ্জ,জেলা-নোয়াখালী। ২। আজাদুল ইসলাম(২২) পিতা- মো:আব্দুর খালেক, গ্রাম- দক্ষিণ রাজারামপুর,পো: কাজির খিল, থানা-শ্যামবাগ, জেলা- নোয়াখালী।

অপরদিকে, রামগড় মহামনি বিওপিতে কর্তরত একটি টহল দল খাগড়াছড়ি জেলারস্থ রামগড় থানার অন্তর্গত মহামনি বিওপি থানার ঘাট নামক স্থান হতে মালিকবিহীন ৮শত কৌটা ভারতীয় ঔষধ জব্দ করে। যা সীতাকুন্ড কাস্টমস অফিসে জমাসহ মামলা রজু করা হয়েছে। সর্বমোট যার বর্তমান বাজার মূল্যে-৪ লাখ ৯ হাজার টাকা।

বিজিবি কর্তৃপক্ষ জানান, আটককৃত মালামাল পরবর্তিত্বে ধ্বংসের জন্য ব্যাটালিয়ন সদর দপ্তরে রাখা হয়েছে।

রামগড় জোন ও ৪৩ বিজিবি পরিচালক অধিনায়ক লে: কর্ণেল মো: হাফিজুর রহমান, পিএসসি এ প্রতিনিধিকে জানান, জোনের অধীনস্থ এলাকার সীমান্তে পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবি'র নজরদারি ও অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ