Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইমন-সালওয়ার ‘বীরত্ব’-এর মুক্তি আগামী মাসেই

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ আগস্ট, ২০২২, ১১:৪১ এএম

চলচ্চিত্রে অভিষেক হচ্ছে নতুন জুটির। সাইদুল ইসলাম রানার পরিচালনায় আগামী ১৬ সেপ্টেম্বর মুক্তি পেতে যাচ্ছে চিত্রনায়ক ইমন ও নবাগতা সালওয়া অভিনীত প্রথম সিনেমা ‘বীরত্ব’। তার আগে সম্প্রতি প্রকাশ পেয়েছে মুক্তির অপেক্ষায় থাকা এ সিনেমার গান ‘ভালোবাসা বলা হয়ে যায়’। পুরোপুরি রোমান্টিক আমেজের এ গানটির শুটিং হয়েছে সিলেটের চা বাগান, জাফলংসহ বিভিন্ন লোকেশনে। গোলাম রাব্বী সোহাগের সুর-সংগীতে গানটি লিখেছেন নির্মাতা সাইদুল ইসলাম রানা। গেয়েছেন জনপ্রিয় গায়ক ইমরান ও গায়িকা পূজা। টাইগার মিডিয়া অফিশিয়ালে প্রকাশ হয়েছে গানটি।

‘বীরত্ব’ পরিচালক সাইদুর রহমান রানার প্রথম সিনেমা। নারী পাচার, মানব সম্পর্ক ও লম্বা জার্নির গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বীরত্ব’। ২০২০-এর শেষ দিকে শুরু হয় ‘বীরত্ব’-ছবির শুটিং। ‘বীরত্ব’ প্রযোজনা করেছে পিং পং এন্টারটেইনমেন্ট।

পরিচালক সাইদুর রহমান রানা বলেন, প্রায় ১২০টির বেশি লোকেশন ব্যবহার করেছি। এক লোকেশন একাধিকবার নেই। পুরো সিনেমা দেখলে বোরিং লাগার কোনো সুযোগ নেই। তবে বারবার ইমোশনাল হতে হবে। সেপ্টেম্বরে বাংলাদেশে মুক্তি পাবে। পরে আমেরিকা, কানাডা ও ভারতের চারটি রাজ্যে মুক্তির প্ল্যান আছে।

চিত্রনায়ক ইমন বলেন, একজন মফস্বলের ডাক্তারের চরিত্রে অভিনয় করেছি। সত্যিই অনেক দিন পর সিনেমার মতো সিনেমা করেছি। আমি অধীর অপেক্ষা করছি ‘বীরত্ব’ মুক্তির। সালওয়া বলেন, পুরো টিমের সঙ্গে আমার কাজের অভিজ্ঞতা চমৎকার। গোছানো কাজ হয়েছে। পর্দায় পুরো ছবিটি দর্শকের জন্য উপভোগ্য হবে। গান প্রকাশের পর অনেকেই বিভিন্নভাবে প্রশংসা করছেন। রুপালি পর্দায় নিজেকে দেখার অপেক্ষায় আছি। হোপ ফর দ্য বেস্ট।

সিনেমাটির বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেন ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম, নিপুণ আক্তার, রওনক হাসান, জয়ন্ত চট্টোপাধ্যায়, বর্দা মিঠু, কচি খন্দকার, মনিরা মিঠু, আরমান পারভেজ মুরাদ, শিল্পী সরকার অপু, সাবিহা জামান, মুনতাহা এমিলিয়া। আইটেম গান পারফর্ম করেন মিষ্টি জান্নাত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুক্তি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ