Inqilab Logo

শনিবার, ২২ জুন ২০২৪, ০৮ আষাঢ় ১৪৩১, ১৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বিদেশি অস্ত্রসহ কুষ্টিয়া জেলা ছাত্রদলের সদস্য সচিব আটক

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে : | প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহŸায়ক কমিটির সদস্য সচিব খন্দকার তসলিম নিশাতকে আটক করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। গত সোমবার রাতে কুষ্টিয়া জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন জানান, গত সোমবার বিকেলে কুষ্টিয়া-মেহেরপুর সড়কের মিরপুর বিজিবি সেক্টরের কাছ থেকে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। খন্দকার তসলিম মিরপুর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপির সভাপতি খন্দকার টিপু সুলতানের ছেলে। খন্দকার তসলিম কুষ্টিয়া জেলা ছাত্রদলের আহŸায়ক কমিটির সদস্য সচিব।
তবে খন্দকার তসলিম নিশাতের বাবা খন্দকার টিপু সুলতান দাবি করেছেন, আটকের সময় তার ছেলের কাছ থেকে কোনো অস্ত্র ও গুলি পাওয়া যায়নি। তিনি জানান, গত সোমবার আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে এসে বিজিবির ‘কিছুক্ষণ’ ক্যান্টিনে বসে বন্ধুদের সঙ্গে চা পান করছিল নিশাত। সেখান থেকে তাকে ডিবি পুলিশ আটক করে।
টিপু সুলতান বলেন, আমার ছেলের মতো নিরীহ ছেলে কুষ্টিয়া জেলাতে নাই। তার বিরুদ্ধে আগেই দু-তিনটি গায়েবি মামলা দেয়া হয়েছে। এবার অস্ত্র মামলা দিয়ে জীবনটা শেষ করে দিল। সম্পূর্ণ রাজনৈতিক প্রতিহিংসায় রাজনীতি থেকে সরাতে তাকে ফাঁসানো হলো।
নিশাতকে আটক ও অস্ত্র-গুলি উদ্ধারের বিষয়ে কুষ্টিয়া জেলা বিএনপিসাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি-ছাত্রদল নেতারা যখন আন্দোলনে মাঠে নামছে, ঠিক তখনই আবার মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। তিনি এ হয়রানি বন্ধসহ আটককৃত সকল নেতাকর্মীদের মুক্তির দাবি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ