Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোয়ালন্দে ভাতিজিকে ধর্ষণ চেষ্টা মামলায় চাচা আটক

গোয়ালন্দ( রাজবাড়ী) থেকে স্টাফ রিপোটার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২২, ৫:২৫ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দে উপজেলার দক্ষিণ উজানচর বালিয়াডাঙ্গা এলাকায় ৯ বছর বয়সী তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবুল কাশেম (৫২) নামে চাচাতো চাচাকে গ্রেফতার করেছে পুলিশ। বিকালে৪ টার দিকে ছাত্রীর চাচার ঘরে এ ঘটনা ঘটে।

আটককৃত আবুল কাশেম গোয়ালন্দ উপজেলার দক্ষিণ উজানচর বালিয়াডাঙ্গা গ্রামের মৃত নায়েব আলী বেপারীর ছেলে।

শুক্রবার ১৯ আগষ্ট রাতেই এ ঘটনায় ভুক্তভোগী স্কুল ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন।
ভুক্তভোগী শিশুটির বাবা জানান,
আসামী আবুল কাশেম তার আপন চাচাতো ভাই। উভয়ের বাড়ির ঘর পাশাপাশি। আরেক চাচাতো ভাইয়ের মেয়ের জম্মদিনের অনুষ্ঠানের দাওয়াত খাওয়ার পর আমরা ঘরে চলে আসি। আমার মেয়ে বাড়ীর অন্য শিশুদের সাথে খেলা করছিলো। তার চাচাতো ভাই (আসামি) তার মেয়ে সহ আরেক ভাতিজিকে ঘরে ডেকে সোফায় বসিয়ে মোবাইলে বানর ও মুরগি দৌড় খেলা দেখায়। পরে ভাতিজিকে বের করে দিয়ে আমার শিশু কন্যাকে ধর্ষণের চেষ্টা চালায় এবং সে চিৎকার করে উঠলে মুখ আটকিয়ে ধরে। সে কোনো রকম ছুটে আসে। বিষয়টি আমার মেয়ে স্ত্রীর নিকট খুলে বললে ঘটনাটি প্রতিবেশীদের নিকট বলি এবং আসামির স্ত্রীর সামনে জিজ্ঞেসা করলে সে স্বীকার করেন। পরে ৯৯৯ কল দিয়ে পুলিশ কে জানাই এবং স্থানীয়দের সহয়তায় থানা পুলিশ আসামিকে গ্রেফতার করে।
গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার মজুমদার বিষয়টি সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত আসামি আবুল কাশেম কে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ