Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

মহেশপুর সিমান্তে অবৈধভাবে ভারতে প্রবেশের সময় আটক ১৮

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৮:২৯ পিএম

ঝিনাইদহের মহেশপুরে অবৈধ ভাবে সীমান্ত পার হওয়ার সময় মহেশপুর উপজেলার জুলুলী গ্রাম হতে বুধবার ১৮ জন পরুষ, নারী ও শিশুকে আটক করেছে মহেশপুর ৫৮ বিজিবি। এর মধ্যে ১০ জন পুরুষ, দুই জন শিশু ও ৬ জন নারী রয়েছে। ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক তসলমি মোঃ তারেক বুধবার দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, বুধবার সকাল ৬টার দিকে মহশেপুর ৫৮ ব্যাটালয়িনের অধিনস্ত মাটিলা বিওপির টহল দল জলুলী গ্রাম থেকে তাদের আটক করে।

আটককৃতরা হলেন, বরিশালের উজিরপুরের জামবাড়ি গ্রামের বীনা মজুমদার (৩৫), কয়ো মজুমদার (১৭), জয় মজুমদার (১৩), কালবিলা গ্রামের নগিম মজুমদার (২০), গোপালগঞ্জের সাতপাড়া গ্রামের মৃনাল কীত্তনীয়া (৩৭), প্রভাতী কীত্তনীয়া (৩০), মিষ্টি কীত্তনীয়া (১১), প্রান্ত কীত্তনীয়া (০৭), মোঃ সাতক্ষিরার মিঠাবাড়ি গ্রামের তানভীর হোসনে (২৫), নড়াইলের গোবরা গ্রামের মোঃ আজজিুর রহমান (৩৪), সুনামগঞ্জের রসুলগঞ্জের মোঃ সুজন মিয়া (৩৩), শার্শার অগ্রভুলোট গ্রামের নাওয়াজ শরীফ (১৯), যশোরের নওয়াপাড়ার দিয়াপাড়া গ্রামের মোঃ শরীফ (১৬), শার্শার গোগা গ্রামের মোঃ রইচ মোল্লা (২৫), ডুমুরিয়ার খামারবাটি গ্রামের প্রসেঞ্জিত হালদার (২৮), খুলনার খালিশপুরের গোয়ালপাড়া গ্রামের আশরাফুল ইসলাম (৩৪), আফ্রদিী (৪) ও বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বলভদ্রপুর গ্রামের বিল্লাল ফকির।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ