Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় সীমানা পিলার ও বিএমডব্লিউ গাড়িসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জুলাই, ২০২২, ৬:২০ পিএম

খুলনার পাইকগাছা থানা পুলিশ অভিযান চালিয়ে একটি সীমানা পিলার, দামী একটি বিএমডব্লিউ প্রাইভেটকার, একটি মটর সাইকেলসহ প্রতারক চক্রের ৫ সদস্যকে আটক করেছে।
পাইকগাছা থানার ওসি মোঃ জিয়াউর রহমান জিয়া জানান, আজ বুধবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার গদাইপুরের বোয়ালিয়ার মোড় থেকে যশোর তালতলা গ্রামের ইকবাল, লোহাগড়ার চর মল্লিকপুর গ্রামের মৃত শেখ আজহারউদ্দীনের ছেলে কলেজ শিক্ষক শরিফুল ইসলাম (৪৭), খুলনার ফুলতলার দামোদর গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে সিরাজুল ইসলাম(৩৩),পাইকগাছা গদাইপুরের পুরাইকাটি গ্রামের শেখ আফছার উদ্দীনের ছেলে শেখ বাদশা (২৭) ও চাঁদখালীর দেবুয়ার গ্রামের বারিক গাজীর ছেলে জুয়েল গাজী (৩৫) কে আটক করে। তাদের অসংলগ্ন কথাবার্তায় সন্দেহ হলে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা সীমানা পিলার পাচার চক্রের সদস্য বলে পুলিশের কাছে স্বীকার করে। তাদের দেয়া স্বীকারোক্তি মতে চাঁদখালীর দেবুয়ারের জুয়েল গাজীর বাড়ী থেকে একটি সীমানা পিলার সদৃশ বস্তু উদ্ধার করে। পিলারের গায়ে ইংরেজিতে ইষ্ট ইন্ডিয়া ১৮১৮ সাল লেখা আছে। গ্রেফতারকৃতরা তক্ষক ও নকল সীমানা পিলার প্রতারক চক্রের সদস্য। বিভিন্নভাবে এদের প্রতারনায় অনেকই সর্বশান্ত হয়েছে। গ্রেফতারকৃতদের নামে বিভিন্ন থানায় একাধিক মামলা হয়েছে। আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ