Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাবির ভর্তি পরীক্ষায় প্রক্সি, আটক ২

রাবি প্রতিনিধি | প্রকাশের সময় : ২৬ জুলাই, ২০২২, ৪:৫৯ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালে প্রক্সি দেয়ার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (২৬ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, কলা অনুষদভুক্ত 'এ' ইউনিটের প্রথম শিফটের ভর্তি পরীক্ষা চলাকালে ড. এম এ ওয়াজেদ মিয়া একাডেমিক ভবনে থেকে মূল পরীক্ষার্থী লিমনের পরিবর্তে একজনকে এবং দ্বিতীয় শিফটে সত্যেন্দ্রনাথ বসু একাডেমিক ভবনে মূল পরীক্ষার্থী তানভীর আহম্মেদের পরিবর্তে হল কেন্দ্র পরীক্ষা দেয়ার অভিযোগে অন্য আরেক জনকে আটক করা হয়েছে।

প্রক্সির বিষয়ে জানতে চাইলে প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, ভর্তি পরীক্ষা চলাকালে নিয়ম বহির্ভূতভাবে অন্যের পরীক্ষা দেও দেয়ার সময় ২ জনকে আটক করা হয়েছে। প্রক্টর অফিসে তাদের জিজ্ঞেসাবাদ চলছে।

উল্লেখ্য, ২০২১-২২ সেশনে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এ' ইউনিটের চতুর্থ শিফটে ভর্তি পরীক্ষা চলমান। বিশ্ববিদ্যালয়ে দ্বিতীয় দিনের মতো 'এ' ইউনিটের ভর্তি পরীক্ষা। আগামীকাল 'বি' ইউনিটের মধ্য দিয়ে শেষ হবে রাবির ভর্তি পরীক্ষা।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ