Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে নারী দিয়ে ব্ল্যাকমেইল চক্রের ছয় সদস্য আটক

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৭:২৬ পিএম

রাজশাহীতে নারী দিয়ে ব্ল্যাকমেইল চক্রের ছয় সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। রাজশাহী নগর পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখার একটি দল রোববার দিবাগত রাতে নগরীর মথুরডাঙ্গা ও আসাম কলোনী বৌ বাজার এলাকার দুটি বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তার ছয়জন হলো- মথুরডাঙ্গা এলাকার ভাড়াটিয়া সিহাবুল ইসলাম শিলু (২১), তাঁর স্ত্রী আসমা আফিয়া অহনা ওরফে অধরা (২১), আসাম কলোনী রবের মোড়ের মো. স্বাধীন (২১), শিরোইল এলাকার সাগর আলী (২২), আসাম কলোনী বৌ বাজার এলাকার মেহেদী হাসান মিম (২১) এবং হাজরাপুরকুর ডাবতলা নিউ কলোনী এলাকার প্রিয়া আক্তার ওরফে মায়া ওরফে টুসু (১৯)।
রাজশাহী নগর ডিবি পুলিশের উপকমিশনার আরেফিন জুয়েল জানান, ভুক্তভোগী এক ব্যক্তির মৌখিক অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে এদের আটক করা হয়। পরে তাদের বিরুদ্ধে থানায় মামলা করেন ভুক্তভোগী ব্যক্তি। সে মামলায় গ্রেপ্তার দেখিয়ে এদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।
তিনি জানান, ব্ল্যাকমেল চক্রের এই সদস্যরা বিভিন্ন শ্রেণীর সহজ সরল ব্যক্তিদের নানাভাবে প্রেমের প্রলোভন দেখিয়ে ফুঁসলিয়ে বাড়িতে ডেকে নিয়ে যান। এরপর নারীর সঙ্গে অশ্লীল ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে এবং জিম্মি করে তারা মুক্তিপণ আদায় করেন। চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। #

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ