Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় বন্দুক ও গুলিসহ হত্যা মামলার আসামি আটক

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুলাই, ২০২২, ৫:২১ পিএম

খুলনার দিঘলিয়ায় একনলা বন্দুক ও ৫ রাউন্ড গুলিসহ রাজিব হোসেন (৩০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। আজ সোমবার (২৫ জুলাই ) দুপুর দেড়টার দিকে তাকে দিঘলিয়া উপজেলার দেয়াড়া এলাকার কলোনী থেকে আটক করা হয়। সে নগরীর খানজাহান আলী থানা এলাকার যোগীপোল গ্রামের সুলতান সর্দারের ছেলে।
দিঘলিয়া থানার অফিসার ইনচার্জ আহসান উল্লাহ চৌধুরী জানান, রাজিব চার মাস আগে দেয়াড়া এলাকার ওই কলোনীর একটি ঘর ভাড়া নিয়ে বসবাস করছিল। সে হত্যা ও অস্ত্রসহ একাধিক মামলার আসামি। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় অভিযোগ রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে দুপুর দেড়টার দিকে তার ঘরে তল্লাশি চালানো হয়। এ সময় খাটের পাশে রাখা ব্যাগের ভেতর থেকে একনলা একটি বন্দুক ও ৫ রাউন্ড তাজা গুলি উদ্ধার করা হয়। তার স্বীকারোক্তি মোতাবেক আরও একজনকে আটক করা হয়েছে। তবে তদন্তের স্বার্থে তার নাম প্রকাশ করা সম্ভব হচ্ছে না। থানায় অস্ত্র আইনে মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ