Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ভোলার লালমোহনে মন্দিরে প্রতিবন্ধীকে মারধরের ঘটনায় আটক তাপস

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ জুলাই, ২০২২, ১২:১৫ পিএম

ভোলার লালমোহনের রমাগঞ্জে মন্দিরের খুঁটির সাথে বেধে এক প্রতিবন্ধী যুবককে মারধরের ঘটনা ঘটেছে। আটক করা হয়েছে ঘটনার সাথে জড়িত তাপসকে।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে ১৯ সেকেন্ডের অমানবিক নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরালে হয়।
নির্যাতিত ওই যুবকের নাম জয় চন্দ্র মেস্তুরী। সে রমাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ড নমগ্রামের শ্যামল চন্দ্র মেস্তুরীর ছেলে। ভিডিওতে দেখা যায়, প্রতিবন্ধী যুবককে মন্দিরের খুটির সাথে পিছ মোড়া বেধে লাঠি দিয়ে এলোপাতাড়ি ভাবে মারধর করছে একই এলাকার তাপস, আশীক চন্দ্রসহ আরও কয়েকজন। রাতে নির্যাতিত যুবককে লালমোহন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে ঘটনার সাথে জড়িত তাপস মৃধা নামে এক যুবককে রাতেই আটক করেছে লালমোহন থানা পুলিশ। এ ঘটনার পরই ভোলা - ৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন স্থানীয় প্রশাসনকে তাৎক্ষনিক ঘটনায় জড়িতদের আটকের নির্দেন দিলে উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, সহকারী পুলিশ সুপার জহিরুল ইসলাম ও ওসি মাকসুদুর রহমান মুরাদের তৎপরতায় রাতেই পুলিশ প্রশাসন তাকে গ্রেফতার করে।
লালমোহন থানার অফিসার (ইনচার্জ) মাকসুদুর রহমান মুরাদ বলেন, রাতে ১৯ সেকেন্ড এর একটি ভিডিও ক্লিপ আমাদের নজরে আসলে এমপি স্যারের নির্দেশে তৎক্ষনাৎ অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তাপস নামের এক জনকে আটক করা হয়। জড়িত বাকিদের আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ