Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রামুর মিঠাছড়িতে পুত্র বধুর হাতে শ্বাশুড়ি খুন, খুনি পুত্রবধু রাশেদা বেগম পুলিশের হাত আটক

রামু উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ৬:৩৭ পিএম

রামু উপজেলার দক্ষিণ মিঠাছড়ির মধ্যম উমখালী গ্রামে বৃদ্ধা শ্বাশুড়ি মমতাজ বেগমকে নৃশংসভাবে খুন করেছে নিজের পুত্রবধু রাশেদা বেগম। নিহত মমতাজ বেগম (৭০) স্থানীয় মৃত গোলাম কবিরের স্ত্রী।

রাশেদা বেগম নিহত মমতাজ বেগমের পুত্র আলম গীরের স্ত্রী বলে জানা গেছে।

পুলিশ ওই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুত্র বধু রাশাদা বেগমকে গ্রেফতার করেছে।

জানা গেছে, মমতাজ বেগমের ছেলে আলম গীরের স্ত্রী রাশেদা বেগমের সাথে শ্বাশুড়ি মমতাজ বেগমের দীর্ঘদিন ধরে পারিবারিক কলহ চলে আসছিল। সেই কলহের জের ধরে গতকাল শুক্রবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে তাকে গলা কেটে প্রথমে হত্যা করে। পরে লাশ ৬ টুকরা করে বাড়ির আঙ্গিনায় বস্তা ভর্তি করে গর্তে পুঁতে রাখে।

বিশ্বস্ত সূত্রে খবর পেয়ে শনিবার দুপুরে রামু থানা পুলিশ ওই বস্তাভর্তি মমতাজ বেগমের লাশ উদ্ধার করে। পুত্রবধু রাশেদার স্বীকারোক্তি মতে হত্যাকান্ডার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ তাকে গ্রেফতার করে।

আরো জানা গেছে, নিহত শ্বাশুড়ি মমতাজ বেগম খুনি পুত্রবধু রাশেদা বেগমের আপন ফুফু। স্থানীয় ইউপি সদস্য দুদু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ