Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে মোবাইল চুরির অভিযোগে যুবককে হত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২২, ২:৪৬ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মোবাইল চুরির অভিযোগে রাজু খান (২১) নামের এক যুবককে গণপিটুনি দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। রোববার (১৭ জুলাই) ভোর রাত ৩টায় টুঙ্গিপাড়া উপজেলা সদরের পশু হাসপাতালে এ ঘটনা ঘটে। সে টুঙ্গিপাড়া উপজেলার গহরডাঙ্গা গ্রামের সাদেক খানের ছেলে।

তবে নিহতের পরিবার দাবি করেছে পরিকল্পিতভাবে বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়েছে। প্রতিপক্ষের সাথে তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে দীর্ঘদিন ধরে। এ ব্যাপারে তারা থানায় অভিযোগ দায়ের করেছেন বলে নিহতের চাচা আক্কেল আলি খান জানিয়েছেন।

টুঙ্গিপাড়া থানার পরিদর্শক (তদন্ত) তন্ময় মন্ডল জানান, নিহতের বিরুদ্ধে আগে-পরে একাধিক মোবাইল চুরির অভিযোগ রয়েছে। গতরাতে পশু হাসপাতালের কাছে এক বাসায় চুরি করতে গেলে জনগণের হাতে ধরা পড়ে সে। পরে সেখানে তাকে গণপিটুনি দেয়া হলে সে মারাত্মক আহত হয়। মারাত্মক আহত অবস্থায় টুঙ্গিপাড়া স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে।

এদিকে কোটালীপাড়া থানায় রাজু খানের নামে ২০২১ সালে একটি চুরির অভিযোগ ছিলো বলে জানান টুঙ্গিপাড়া থানার ডিউটি অফিসার এসআই আফজাল শাহীন। তিনি জানান, টুঙ্গিপাড়া থানা পুলিশ লাশের সুরতহাল সম্পন্ন করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ