Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ছাগলনাইয়ায় বিজিবির হাতে ইয়াবাসহ কারবারি আটক

ছাগলনাইয়া (ফেনী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০২২, ২:৩২ পিএম

মিরসরাইয়ে ইয়াবা পাচারকালে ৮হাজার ৬'শ পিস ইয়াবাসহ সুব্রত কুমার নাথ (৫২) নামের এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর ফেনী ব্যাটালিয়ন (৪ বিজিবি)।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকেলে উপজেলার জোরারগঞ্জ থানাধীন বাংলাদেশ-ভারত সীমান্তের কাছাকাছি নয়াটিলা মাজার নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটককৃত আসামী সুব্রত নাথ চট্টগ্রাম সিটি করপোরেশনের ষোল শহর স্টেশন এলাকার নারায়ণ চন্দ্র নাথের পুত্র।

ফেনী ব্যাটালিয়ন (৪বিজিবি) দেয়া তথ্যমতে জানা যায়, ইয়াবার একটি বড় চালান রামগড় এলাকা হতে ফেনীর দিকে প্রবেশ করতে পারে এমন তথ্য গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে বিজিবি পূর্ব ছাগলনাইয়া ক্যাম্পের এমটি টহল টিম জোরারগঞ্জের নয়া টিলা মাজার নামক স্থানে অবস্থান করে। এসময় দ্রুত গতিতে আসা একটি মোটরসাইকেল কে সেখানে অবস্থানরত টহল টিম সন্দেহ ভাবে গতিরোধ করে তল্লাশি চালায় এবং মোটরসাইকেলের সীটের নিচে অভিনব কায়দায় রাখা ৮ হাজার ৬'শ পিস ইয়াবাসহ মাদক কারবারিকে আটক করা হয়।এসময় মাদক কাজে ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

বিজিবি আরো জানায়, সবকিছুর সর্বমোট সিজার মূল্য ২৭ লক্ষ ৮০ হাজার টাকা এবং আটককৃত আসামীকে সংশ্লিষ্ট থানা জোরারগঞ্জে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ