Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মীরসরাইয়ে শিশুসহ ১৬ রোহিঙ্গা আটক

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ৭:১৫ পিএম

মীরসরাইয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর (ইকোনমিক জোনের সুপার বাইক উপকুলীয় অঞ্চল থেকে নারী-পুরুষ ও শিশুসহ ১৬ রোহিঙ্গাকে আটক করা হয়েছে। শুক্রবার দুপুর আড়াইটার দিকে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে সোপর্দ করেন।

আটকরা হলেন- জাফর আহম্মদের স্ত্রী হালিমা খাতুন (২৭), তার ছেলে মিজান (৮ মাস), মো. সালামের মেয়ে ফাতেমা (১৩), মো. আক্তারের মেয়ে মোস্তাকিমা (২০), আবু বক্করের স্ত্রী সানজিদা (২১), মো. মাহমুদের ছেলে আবু বক্কর (২৫), আবু বক্করের মেয়ে ইসমত আরা (৩), শওকত আরা (৫), আহমদ খানের ছেলে সালামত খান (২১), রশিদের ছেলে শওকত উল্যাহ (২২), শওকত উল্যাহর ছেলে ইমান শরীফ (৬ মাস), হাসান শরীফ (৬), মাহমুদের স্ত্রী দজুমা খাতুন (১৮), আবু শরীফের স্ত্রী শাহীনা (১৯), তার ছেলে আব্রাহাম খান জয় (১) ও সুলতান আহমদের ছেলে আরিফ উল্যাহ (২১)।
জোরারগঞ্জ থানার ওসি নুর হোসেন মামুন জানান,
আটককৃত রোহিঙ্গাদের মধ্যে চারজন পুরুষ, ছয়জন নারী ও ছয় শিশু রয়েছে। তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ