Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সোনাইমুড়ীতে বন্দুক ও গুলিসহ আটক-৩

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০২২, ১১:২৮ এএম

সোনাইমুড়ী উপজেলার দেউটি ইউনিয়ন থেকে তিন যুবককে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ৪টি কার্তুজ ও ৩টি মোবাইল জব্দ করা হয়।

বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে নবগ্রামের ডেগা হাজী বাড়ির সামনে থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হচ্ছেন, নবগ্রামের মনির আহম্মদের ছেলে মোয়াজ্জেম হোসেন খোকন (২৬), একই এলাকার মোহাম্মদ নূর হোসেনের ছেলে আবু নাছের সজিব (২৪) ও পালপাড়া গ্রামের শাহ জাহানের ছেলে আমিনুল ইসলাম শাওন (২৩)।

পুলিশ জানায়, দেউটি ৩নং ওয়ার্ড নবগ্রাম এলাকার ডেগা হাজীর বাড়ির সামনে সন্ত্রাসী কার্যক্রম চালানোর জন্য একদল অস্ত্রধারী একত্রিত হয়েছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সোনাইমুড়ী থানা পুলিশের একটি দল। অভিযানকালে ডেগা হাজী বাড়ির সামনে থেকে অস্ত্র, গুলি ও মোবাইলসহ তিনজনকে আটক করা হয়।

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ