Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালী শহরে অস্ত্রসহ ৯মামলার আসামি গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জুন, ২০২২, ৬:৪৮ পিএম

নোয়াখালী শহরস্থ মাস্টারপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি রাসেল প্রকাশ পিচ্চি রাসেলকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি এলজি জব্দ করা হয়। গ্রেপ্তারকৃত পিচ্চি রাসেল ৯টি মামলায় ওয়ারেন্টভুক্ত আসামি বলে জানিয়েছে পুলিশ।

শনিবার দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃত রাসেল মাইজদী মাস্টারপাড়া এলাকার পাটোয়ারী বাড়ির চাঁন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি ও অবৈধ অস্ত্র উদ্ধারে শুক্রবার দিবাগত রাতে অভিযান চালায় সুধারাম মডেল থানা পুলিশ। অভিযানকালে নোয়াখালী পৌর এলাকার মাস্টারপাড়া পাটোয়ারী বাড়িতে অভিযান চালায় এসআই স্পেসল্যাব চৌধুরী প্রমোজ এর নেতৃত্বে একদল পুলিশ। এসময় চাঁন মিয়ার বসতঘর থেকে বিভিন্ন ঘটনায় ৯টি মামলায় ওয়ারেন্টভুক্ত পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়। পরে তার বসত ঘরে তল্লাশি চালিয়ে একটি দেশীয় তৈরি এলজি জব্দ করা হয়।

সুধারাম মডেল থানার ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা দায়ের করে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ