Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৭ জুন দেশে ফিরবেন রওশন এরশাদ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জুন, ২০২২, ৭:৩৫ পিএম

 প্রায় ৮ মাসের মতো ব্যাংককে চিকিৎসা শেষে দেশে ফিরছেন সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ। আগামী ২৭ জুন তার দেশে ফেরার কথা রয়েছে।

বিরোধী দলীয় নেতার সহকারী একান্ত সচিব মো. মামুন হাসান বলেন, আগামী সোমবার (২৭ জুন) চিকিৎসা শেষে দেশে ফিরবেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় থাই এয়ারওয়েজের বিমানযোগে ব্যাংকক থেকে রওয়ানা হয়ে বেলা ১২টা ১০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন তিনি।

জাতীয় সংসদের চলমান বাজেট অধিবেশনে শেষে ৪ জুলাই আবার তিনি রুটিন চেকআপের জন্য ব্যাংককে যাবেন বলেও জানান মামুন হাসান।

উল্লেখ্য, গত বছরের ৫ নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে উন্নত চিকিৎসার জন্য রওশন এরশাদকে থাইল্যান্ডে নেওয়া হয়। সেখানে তার সঙ্গে আছেন ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ ও পুত্রবধূ মাহিমা এরশাদ। এর আগে দেশে প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন রওশন এরশাদ।

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা ও সাবেক রাষ্ট্রপতি প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের স্ত্রী রওশন এরশাদ ময়মনসিংহ ৪ আসনের সংসদ সদস্য। তিনি সংসদে গত দুই মেয়াদে বিরোধী দলীয় নেতার দায়িত্ব পালন করে আসছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রওশন এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ