Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রওশন এরশাদের কমিটি বিলুপ্ত করলেন জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহ জেলা ও মহানগর জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার দলের দফতর সম্পাদক-২ এম এ রাজ্জাকের স্বাক্ষর করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের পার্টির গঠনতন্ত্রের ক্ষমতাবলে ময়মনসিংহ জেলা ও মহানগর জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত ঘোষণা করেছেন।

এ বিষয়ে জেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বলেন, ময়মনসিংহ জাতীয় পার্টি মানেই বেগম রওশন এরশাদকে জানে ও চেনে। গোলাম কাদের এমপির ক্ষমতাবলে কমিটি বিলুপ্ত ঘোষণা করায় আমাদের কিছু যায় আসে না। এরই মধ্যে রওশন এরশাদ সবার সঙ্গে কথা বলে এক মাস আগে ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির নতুন কমিটি দিয়েছেন। সেই কমিটিতে ডাক্তার কে আর ইসলামকে সভাপতি ও আমাকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এছাড়া মহানগর কমিটি গঠনের জন্য কে আর ইসলামকে আহ্বায়ক ও আব্দুল আউয়াল সেলিমকে সদস্য সচিব করে একটি আহ্বায়ক কমিটি গঠন করে দিয়েছেন। মহানগর কমিটি সম্মেলনের মাধ্যমে গঠনের জন্য প্রস্তুতি চলছে।


তিনি বলেন, আগামী ২৬ নভেম্বর বেগম রওশন এরশাদের নেতৃত্বে সম্মেলনের মাধ্যমে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটি গঠিত হবে এবং আগামী নির্বাচনে শক্তিশালী ভূমিকা রাখবে। রওশন এরশাদের নেতৃত্বে ময়মনসিংহে জাতীয় পার্টি ব্যাপক শক্তিশালী অবস্থানে আছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রওশন এরশাদের কমিটি বিলুপ্ত করলেন জি এম কাদের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ