Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৪ থেকে ২৮ অক্টোবরের মধ্যে দেশে ফিরছেন রওশন এরশাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৩ অক্টোবর, ২০২২, ৭:২১ পিএম

আগামী ৩০ অক্টোবর শুরু হতে যাওয়া সংসদ অধিবেশনের আগে দেশে ফেরার কথা রয়েছে ব্যাংককে চিকিৎসাধীন বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদের। জাপার রওশনপন্থি নেতারা বলছেন, রওশন এরশাদ চলতি মাসের দ্বিতীয় সপ্তাহে দেশে ফেরার কথাও থাকলে চিকিৎসকদের অনমুতি না থাকায় তা হচ্ছে না। এখন নতুন করে অক্টোবরের ২৪ থেকে ২৮ তারিখের মধ্যে তিনি দেশে ফিরবেন।

রওশন এরশাদ ঘোষিত জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ ইনকিলাবকে বলেন, আগামী ২৪ থেকে ২৮ অক্টোবরের মধ্যে ম্যাডাম রওশন এরশাদের দেশে ফেরার কথা রয়েছে। তিনি দেশে এসেই আগামী ৩০ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া সংসদ অধিবেশনে যোগ দেবেন। জাপার রওশনপন্থি নেতারা বলছেন, আগামী ২৬ নভেম্বর সম্মেলন করার সিদ্ধান্ত থেকে সরে আসতে রওশন এরশাদের সঙ্গে সমঝোতা করতে দায়িত্ব দেওয়া হয়েছিল তার ভাগ্নে ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব আদিুলর রহমানকে। কিন্তু রওশন এরশাদ তার সিদ্ধান্তে অটল রয়েছেন। তিনি ২৬ নভেম্বর সম্মেলন করবেন। যত বাধাই আসুক তিনি তার সিদ্ধান্তে অটল থাকবেন বলে আমাদের জানিয়েছেন।

এ প্রসঙ্গে জানতে চাইলে সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ ইনকিলাবকে বলেন, ব্যাপক উৎসাহ ও উদ্দীপনায় চলছে জাতীয় পার্টির ১০ম জাতীয় সম্মেলনের চুড়ান্ত প্রস্তুতি। সারাদেশে তৃণমূল নেতাকর্মীরা জেগে উঠেছে পল্লীবন্ধুর আদর্শিক উত্তরসূরি খুঁজে পেতে। বহিস্কার-অব্যাহতি এবং অভিমান ও দ্বন্দ্ব ভুলে গিয়ে নতুন নেতৃত্বের প্রত্যাশায় দেশজুড়ে চলছে সম্মেলন প্রস্তুত কমিটির জোরাল কর্ম তৎপরতা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রওশন এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ