Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

আল্লাহর রহমতে আমি পুরোপুরি সুস্থ, শিগগিরই দেশে ফিরছি : রওশন এরশাদ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ সেপ্টেম্বর, ২০২২, ৭:২৮ পিএম | আপডেট : ৭:৩৬ পিএম, ১০ সেপ্টেম্বর, ২০২২

 আল্লাহর রহমতে আমি পুরোপুরি সুস্থ এবং আমার উপর কোনো ধরনের চাপে নেই দাবি করে সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলনের আহবায়ক বেগম রওশন এরশাদ বলেছেন, যারা আমাকে বার বার অসুস্থ বলে প্রচার করছেন, তাদের ভিন্ন উদ্দেশ্য রয়েছে কিনা, তা খতিয়ে দেখা দরকার। ইনকিলাবকে মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন সাবেক রাষ্ট্রদূত, রওশন এরশাদের রাজনৈতিক সচিব ও জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন বাস্তবায়ন কমিটির সদস্য সচিব গোলাম মসিহ।

গেলো কয়েকদিন বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত অসত্য তথ্য নির্ভর সংবাদের প্রতিবাদে আজ শনিবার ১০ সেপ্টেম্বর এক বিবৃতিতে রওশন এরশাদ এসব কথা বলেন। জাতীয় পার্টির দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহবায়ক অধ্যাপক মো. ইকবাল হোসেন রাজু প্রেরিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বলেন, তৃতীয় পক্ষের ভিন্ন এজেন্ডা বাস্তবায়ন করা হচ্ছে বলে যে তথ্য প্রচার করা হয়েছে, তা সম্পূর্ণরূপে মিথ্যা ও বানোয়াট। এর কোনো ভিত্তি নেই। যে মর্হূতে আমি সুস্থ হয়ে ওঠেছি এবং সংসদ কার্যক্রমে অংশ নিতে শারীরিক ও মানসিকভাবে প্রস্তুত, সে মুর্হূতে বিভ্রান্তিকর তথ্য ছড়ানো হচ্ছে। এতে ভিন্ন কোনো উদ্দেশ্য রয়েছে কিনা, সেটাই এখন প্রশ্ন।

বিবৃতিতে বেগম রওশন এরশাদ বলেন, গঠনতন্ত্র ২০ এর উপধারা ১ এ উল্লেখিত বিধিতে দেয়া প্রধান পৃষ্ঠপোষকের ক্ষমতা বলে আমি বিশেষ প্রয়োজন উল্লেখ করেই দশম জাতীয় সম্মেলন ডেকেছি। বিগত তিন বছর সারাদেশে জাতীয় পার্টির যে বেহাল দশা এবং অসংখ্য দক্ষ যোগ্য নেতাকর্মীর আর্তনাদ আমাকে ব্যথিত করেছে। পল্লীবন্ধু খেতাব ও তাঁর আদর্শকে সামনের দিকে এগিয়ে নিতে আল্লাহর অশেষ রহমত এবং লাখো লাখো নেতাকর্মীর দোয়ায় সম্পূর্ণ সুস্থ হয়ে পার্টিকে রক্ষা করতেই দশম জাতীয় সম্মেলনের ডাক দিয়েছি।

রওশন এরশাদ বলেন, জাতীয় পার্টির সবাই আমার সন্তান, আত্মার পরম আত্মীয়, স্নেহের ছোট ভাই-বোন ও বন্ধুজন। তাই সব বিভেদ ও মতপার্থক্য এবং বিভ্রান্তি ভুলে গিয়ে পার্টির দশম জাতীয় সম্মেলন সফল করতে সংশ্লিষ্ট সবার প্রতি আবারো উদাত্ত আহবান জানেই। আল্লাহর রহমতে শিগগিরই দেশে এসে সময়ের সাথী হবো, বিপদে-আপদে থাকবো তোমাদেরই পাশে, ইনশাল্লাহ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রওশন এরশাদ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ