Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আনোয়ারায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

আনোয়ারা(চট্টগ্রাম)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জুন, ২০২২, ৬:৫২ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় দুই হাজার পিস ইয়াবাসহ সাদ্দাম হোসেন(৩০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শুক্রবার ভোর রাতে উপজেলার পিএবি সড়কের কালা বিবি দীঘির মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ সময় একটি পিকআপও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার দক্ষিণ ইলিয়েটগঞ্জ তামুতা এলাকার মৃত অদুদুল ইসলামের পুত্র। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ছয় লাখ টাকা। গ্রেফতারকৃত সাদ্দামকে আদালতে সোপর্দ করা হইয়াছে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরে নিয়ে যাওয়ার সময় পিএবি সড়কের আনোয়ারা কালা বিবি দীঘির মোড় থেকে সাদ্দামকে গ্রেফতার করা হয়। এসময় তল্লাশী চালিয়ে সাদ্দামের পিকআপ ভ্যানের সিটের ভেতর থেকে দুই হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দ করা হইয়াছে।
নুরুল আবছার তালুকদার ১৭-০৬-২-২২ ইং



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ