Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে চুরির সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ জুন, ২০২২, ১২:০০ এএম

মির্জাপুরে ছাগল চুরির সন্দেহে অনিল দাস নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার উপজেলার গোড়াই শিল্পাঞ্চলের দক্ষিণ নাজিরপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত অনিল দাস জেলার কালিহাতি উপজেলার আগচারান গ্রামের রাজেন্দ্র দাসের ছেলে।
স্ত্রী সন্তান নিয়ে তিনি গোড়াই শিল্পাঞ্চলের মেঝের আলীর বাড়িতে ভাড়া বাসায় থাকতেন। তার স্ত্রী আন্না রানী দাস গোড়াই সাউথ ইস্ট কারখানায় চাকরি করেন। জানা গেছে, গোড়াই দক্ষিণ নাজিরপাড়ার বাসিন্দা শাহিন নামের এক ব্যক্তির ছাগল চুরি হয়। এ ঘটনায় তারা অনিলকে সন্দেহ করে। গতকাল শাহিনের ছেলে রাফিসহ কয়েকজন মিলে অনিলকে ধরে মারপিট করে। এক পর্যায়ে বাঁশের লাঠি দিয়ে অনিলের মাথায় কয়েকটি আঘাত করে। এতে অনিল ঘটনাস্থলেই মারা যান। গোড়াই ইউনিয়ন পরিষদের সদস্য মো. আদিল খান জানান, ছাগল চুরির সন্দেহে অনিলের মাথায় আঘাত করলে সে ঘটনাস্থলেই মারা যায়। অনিল দাসের স্ত্রী আন্না রানী জানান, তিনি সকাল সাড়ে সাতটার দিকে সাউথ ইস্ট কারখানায় কাজে যান।
দুপুরে ফিরার পথে লোকজনের কাছে জানতে পারেন তার স্বামীকে পিটিয়ে হত্যা করা হয়েছে। তার স্বামী রাজমিস্ত্রির কাজ করতেন বলে জানান।
মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আইয়ূব খান জানান, ছাগল চুরির অপরাধে অনিলকে রাজিসহ কয়েকজন মিলে পিটিয়ে মারার সত্যতা পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম জানান, তাকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। তবে কারা করার এর সাথে জড়িত তাদের খোঁজে বের করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ