Inqilab Logo

শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৭ আষাঢ় ১৪৩১, ১৪ যিলহজ ১৪৪৫ হিজরী

রামগতিতে ১৩ ড্রাম চিংড়ি রেনুসহ ২জন আটক

রামগতি(লক্ষ্মীপুর) প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ জুন, ২০২২, ১১:১৬ এএম

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার বিবিরহাট এলাকায় অভিযান চালিয়ে ১৩ ড্রাম গলদা চিংড়ির রেনুসহ দুজনকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার রাতে উপজেলার বিবিরহাট এলাকার মেঘনানদীর পাড় অভিযান পরিচালনা করেন ভ্রাম্যমাণ আদালত। আটকৃতরা হলেন রঘুনাথপুর এলাকার বদিউল বলমের ছেলে রেণু ব্যবসায়ী মোঃ বাবর (৩২) এবং বড়খেরী এলাকার মাহে আলমের ছেলে ট্রাক চালক মোঃ আপন (৩৫)।

উপজেলা কোস্ট গার্ডসূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বিসিজি স্টেশান রামগতির মেঘনানদী সংলগ্ন বিবিরহাট এলাকায় অভিযান চালায় আদালত। এতে একটি ট্রাক তল্লাশি করে ১৩টি ড্রামে ৫ লাখ ৬০হাজার পিস গলদা রেনু পোনা জব্দ করা হয়।

জব্দকৃত রেনু পোনা উপজেলা নির্বাহী কর্মকর্তা, রামগতি ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ জসিম উদ্দিনের উপস্থিতিতে উপজেলা পরিষদের পুকুরে অবমুক্ত করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম শান্তুনু চৌধুরী। এ সময় আটককৃতদের ৫ হাজার করে দুজনকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও জব্দকৃত ট্রাকটি মৎস্য বিভাগের নিকট হস্তান্তর করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ