Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লৌহজংয়ে র‌্যাবের হাতে মাদক কারবারি আটক-১

লৌহজং (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জুন, ২০২২, ৭:৪০ পিএম

মুন্সীগঞ্জের লৌহজংয়ে র‌্যাব-১০ এর অভিযানে মাদকসহ মো. সোহেল (৩০) কে আটক করেছে। আটককৃত মো. সোহেল উপজেলার গাওদিয়া ইউনিয়নের কালুরগাও গ্রামের মৃত ইসমাইল মুন্সীর ছেলে। বৃহস্পতিবার (০৯ জুন) রাত পৌনে ৪টার দিকে উপজেলার হাড়িদিয়া গ্রামের পশ্চিমপাড়া জামে মসজিদ মার্কেটের সামনে থেকে অভিযান চালিয়ে ১৮ বোতল বিদেশি মদসহ তাকে আটক করা হয়।

র‌্যাবের সিপিসি-২, শ্রীনগর ক্যাম্পের প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে প্রকাশ সূত্রে যানাযায়, গত ৮ জুন র‌্যাবের নিয়মিত টইল ডিউটি থাকা শ্রীনগরের তিন দোকান এলাকায় অবস্থানরত থাকাকালে গোপন সংবাদের ভিক্তিতে যানাতে পারে লৌহজংয়ের হাড়িদিয়া গ্রামের পশ্চিমপাড়া জামে মসজিদ মার্কেটের সামনে মাদক ব্যবসায়ী মো. সোহেল মাদক ক্রয়-বিক্রয় করতেছে। উক্ত বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে জানালে কর্তৃপক্ষের নির্দেশ পাপ্ত হয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে রাত সোয়া ৩টার দিকে অভিযানে হাড়িদিয়া পশ্চিমপাড়া মসজিদ মার্কেট এলাকায় পৌঁছাতে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একজন লোক বস্তাসহ দৌড়িয়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্য মো. সোহেল নামে একজনকে আটক করা হয়। আটককৃত সোহেলকে দৌড়িয়ে পালানোর বিষয় জিজ্ঞাস করলে তিনি সন্তুষ্ট জনক জবাব দিতে না পারায়। উপস্থিত স্থানীয় লোকজনের সম্মুখে সোহেলের কাছে থাকা বস্তায় তল্লাশি চালিয়ে ১৮ বোতল বিদেশী মদ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত বিভিন্ন ব্রান্ডের ১৮ বোতল বিদেশী মদের আনুমানিক মুল্য ১ লাখ ৮০ হাজার টাকা। আটককৃতকে লৌহজং থানায় হস্তান্তর করা হয়েছে।
এ বিষয়ে গাঁওদিয়া ইউনিয়ন ৪নং ওয়ার্ড মেম্বার মো. মোশারফ হোসেন বেপারী জানান আটককৃত মো. সোহেল এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তিনি আরো জানান এর আগে স্থানীয় গন্যমান্যদের নিয়ে সোহেলের বাড়িতে তল্লাশি চালিয়েছি কিন্তু কিছু না পাওয়াতে তখন তার বিরুদ্ধে কোন ধরনের ব্যবস্থা নেয়া যায়নি।
এ বিষয়ে লৌহজং থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল তায়াবীর জানান বিরুদ্ধে মামলা দায়ের করে কোর্ট হাজতে পাঠানো হয়েছে।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ