Inqilab Logo

বুধবার, ১২ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৫ যিলহজ ১৪৪৫ হিজরী

শের এ বাংলা হাসপাতালের মালামাল পাচারকালে দু নারী আটক

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুন, ২০২২, ৭:০০ পিএম

বরিশাল শের এ বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি ওয়ার্ড থেকে মালামালা চুরি করে পালাবার সময় হ্যাপি বাড়ৈ ও রাইসা বাড়ৈ নামে দুই নারীকে আটক করেছে দায়িত্বরত আনসার সদস্যরা। তারা দুজন সার্জারি ওয়ার্ডের ইনচার্জ নার্স সীমা বাড়ৈর আত্মীয় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

কোতোয়ালি থানার ওসি আজিমুল করিম সাংবাকিদের জানান, খবর পেয়ে থানা থেকে পুলিশ হাসপাতালে গেছে। হাসপাতাল কর্তৃপক্ষ মামলা করায় তাদের দুজনকে গ্রেফতার দেখিয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। আটককৃত দুজনের বাড়ি বাবুগঞ্জ উপজেলার মাধবপাশা ইউনিয়নের খৃষ্টান পল্লীতে। আটককৃত নারীদ্বয়ের কাছ থেকে ৬টি কম্বল, ৫টি ওটি ড্রেস, ৫ প্যাকেট টিস্যু, এক বান্ডিল গজ পাওয়া গেছে বলে আনসার সদস্যরা জানিয়েছে।
হাসপাতালের পরিচালক এইচ.এম সাইফুল ইসলাম সাংবাদিকদের জানান,জব্দকৃত মালামালের তালিকা তৈরী করা হয়েছে। আর এ ঘটনার সাথে কারা জড়িত আছে তা নির্ধারনে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ