Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আবারও চিরকুট লিখে ঢাবি ছাত্রীর আত্মহত্যা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২ জুন, ২০২২, ১১:০২ এএম

রাজধানীর মোহাম্মদপুরের জাপান গার্ডেন সিটির ১৬তলা ভবনের ছাদ থেকে লাফ দিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী আত্মহত্যা করেছেন। জায়না হাবিব প্রাপ্তি (২২) নামের ওই তরুণী ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাববিজ্ঞানের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন।

মোহাম্মদপুর জোন পুলিশের সহকারী কমিশনার মুজিব আহমেদ পাটোয়ারী জানান, ছাদের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে তারা জানতে পারেন প্রাপ্তি আত্মহত্যা করেছে। বুধবার বিকেলে বৃষ্টির সময় তাদের অ্যাপার্টমেন্ট বিল্ডিংয়ের ছাদে যান এবং দরজা বন্ধ করে দেন প্রাপ্তি।

মুজিব জানান, একপর্যায়ে তিনি একটি সুইসাইড নোট রেখে ছাদ থেকে লাফ দেন এবং ঘটনাস্থলেই মারা যান। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় পুলিশ ময়নাতদন্তের ছাড়াই লাশ পরিবারের কাছে হস্তান্তর করে।

সুইসাইড নোটে প্রাপ্তি লিখেছেন, ‘আমার জীবন একটা ব্যর্থ জীবন। না পারলাম বাবা-মাকে খুশি করতে, না পারলাম অন্য কাউকে খুশি করতে। একটা ঘটনা জানার পরও যখন কেউ চুপ করে থাকে তখন সত্যিই সবকিছু অর্থহীন মনে হয়। আমি গেলে কিছু আসবে-যাবে না, আমি জানি। Because every person is replaceable. আমরা কাদেরকে ভালোবাসি তারা সেটা জানে। কে বেশি কষ্ট পাবে সেটাও জানি। But nothing makes sence anymore. The pain helps increasing. Now tell me how much a person

নোয়াখালী সদরের হাবিবুল আজিজের দুই সন্তানের মধ্যে ছোট প্রাপ্তি।

জাপান গার্ডেন সিটির ভবন মালিক সমিতির সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, মাগরিবের নামাজের আগে হঠাৎ করে বিকট শব্দ হয়। আমরা দৌড়ে এসে দেখি নিচে একজন রক্তাক্ত হয়ে পড়ে আছেন। মনে হলো ছাদ থেকে লাফ দিয়ে পড়েছেন। কারণ পুরো শরীর থেঁতলে গেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ