Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সুনামগঞ্জের দোয়ারাবাজারে গৃহবধূর রহস্যজনক মৃত্যু: স্বামী আটক

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মে, ২০২২, ৪:২৯ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজারে রোকেয়া বেগম (৩৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি উপজেলার নরসিংপুর ইউনিয়নের দৌলতপুর টিলাবাড়ী এলাকার চৌকিদার জমির আলীর দ্বিতীয় স্ত্রী। শনিবার সন্ধ্যায় ওই গৃহবধূর লাশ উদ্ধারের পর রোববার সকালে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্বামী জমির উদ্দিনকে আটক করেছে পুলিশ।


স্থানীয় সূত্রে জানা যায়, গ্রামের জমির উদ্দিনের রয়েছে দুই স্ত্রী। প্রথম স্ত্রীর ৬ সন্তান ও দ্বিতীয় স্ত্রীর ঘরে ২ সন্তান রয়েছে। বেশ কিছু দিন ধরেই জমির উদ্দিনের পরিবারে পারিবারিক কলহ চলছিলো। শনিবার দুপুরে নিজ ঘরের বিছানায় দ্বিতীয় স্ত্রীর লাশ পড়ে থাকতে দেখে বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়।

ঘটনাস্থল ছাতক ও দোয়ারাবাজার উপজেলার সীমান্তবর্তী হওয়ায় খবর পেয়ে প্রথমে ছাতক ও পরে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে ঘটনাস্থল দোয়ারাবাজার থানা এলাকায় নিশ্চিত হলে পুলিশ ওই গৃহবধূর লাশ থানায় নিয়ে যায়।

বিষয়টি জানতে পেরে সহকারী পুলিশ সুপার ছাতক-দোয়ারাবাজার (সার্কেল) বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন। থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, গৃহবধূর মৃত্যুর ঘটনায় তার স্বামী জমির আলীকে আটক করে জিজ্ঞাসাবাদের পর তাকে কারাগারে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে গৃহবধূর মৃত্যুর কারন জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ