Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে শাসনদন্ডের কঠোর প্রয়োগ করতে হবে -কুষ্টিয়ায় ইনু

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৭ মে, ২০২২, ৩:৫৩ পিএম

জাসদ সভাপতি সাংসদ হাসানুল হক ইনু বলেছেন, দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতি জনগনকে খুব যন্ত্রণা দিচ্ছে। সকালে একদাম বিকেলে একদাম। এটা দুর্নীতির সিন্ডিকেটের কারসাজি। শুধু কথা বলে এই সিন্ডিকেট ভাঙা যাবে না। এদের দমন করতে হলে শুধু কথায় চিড়ে ভিজবেনা। এক্ষেত্রে শাসন দন্ডের কঠোর প্রয়োগ করতে হবে

ইনু আজ শনিবার সকালে তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলা মিলনায়তনে দলীয় নেতাকর্মীদের সঙ্গে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
জাসদ সভাপতি এ সময় আরো বলেন, বিএনপির অধিকাংশ শীর্ষ নেতা, এমনি তারেক জিয়া পর্যন্ত আগুন সন্ত্রাস, জঙ্গী সন্ত্রাস ও মানুষ হত্যার সঙ্গে জড়িত। এই অপরাধীদের দমন মানে বিএনপি দমন করা নয়, এই অপরাধীদের দমন মানে রাজনীতি দমন নয়। ইনু অপরাধীদের পক্ষে ওকালতি না করার জন্য বিএনপির প্রতি আহŸান জানান।
এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন, উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, জেলা জাসদের প্রচার সম্পাদক কারশেদ আলমসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ