Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির ১০ দফা সংবিধানকে কবর দেওয়ার ষড়যন্ত্র :কুষ্টিয়ায় ইনু

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২২, ৪:৪৩ পিএম

জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির ১০ দফা সংবিধানকে কবর দেওয়ার ষড়যন্ত্র। এই ১০ দফা মিথ্যা, চক্রান্ত ও অপরাধীদের রক্ষার দলিল। রোববার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া সার্কিট হাউসে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

হাসানুল হক ইনু বিএনপির ১০ দফাকে প্রত্যাখ্যান করে বলেন, এই ১০ দফা দিয়ে বিএনপি আরেকবার প্রমাণ করলো, তারা দেশটাকে সংবিধানের বাইরে ঠেলে দিতে চায়। অস্বাভাবিক সরকার গঠনের রাজনীতিতেই থেকে গেল তারা। কোনো আদালতই তারা মানেন না।

তিনি বলেন, বিএনপি যাদের আলেম বলছে, তারা কেউই আলেম নন। আলেম হওয়ার জন্য কাউকে গ্রেপ্তার করা হয়নি। যারা কারাগারে আছে, তারা নারী ধর্ষণকারী, জঙ্গি-সন্ত্রাসী, খুনি। অর্থপাচার নিয়ে ১০ দফায় যে প্রস্তাব দেওয়া হয়েছে তা হাস্যকর। কারণ তারা ক্ষমতায় থাকতে হাওয়া ভবন বানিয়ে অর্থ পাচার করেছেন, তার একটি অংশ ইতোমধ্যেই ফেরত এসেছে।

এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, মিরপুর উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইনু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ