Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

না-ফাটা গোলা নিয়ে বিমানবন্দরে হাজির যাত্রী!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ২:৫৩ পিএম

কোথাও ঘুরতে গেলে স্মৃতি হিসাবে সেখানকার কিছু কিছু জিনিস সঙ্গে নিয়ে আসেন। কিন্তু আমেরিকার একটি পরিবার যা করল তা শুনে আঁতকে উঠবেন।

ইসরাইলের গোলান হাইটস-এ ঘুরতে গিয়েছিল ওই পরিবার। ঘোরার সময়ই এক জায়গায় একটি না-ফাটা গোলা দেখতে পায় তারা। অব্যবহৃত বহু পুরনো সেই গোলাকে তৎক্ষণাৎ ব্যাগবন্দি করেন পরিবারের সদস্যরা। স্মৃতি হিসাবে সেটি বাড়ি নিয়ে যাওয়ারও বন্দোবস্ত করেছিলেন।

কিন্তু ইসরাইলের বেন গুরিয়ন বিমানবন্দরে পৌঁছতেই বিপত্তি বাধল। পরীক্ষা করার জন্য নিরাপত্তাকর্মীরা সেই ব্যাগ খুলতেই আঁতকে ওঠেন। ব্যাগে গোলা দেখতে পেয়েই বিমানবন্দরে সতর্কবার্তা পাঠান। বিমানবন্দর তখন গিজগিজ করছিল যাত্রীদের ভিড়ে।

এক যাত্রীর ব্যাগে না-ফাটা গোলা পাওয়া গিয়েছে, এই খবর চাউর হতেই আতঙ্ক ছড়িয়ে পড়ে বিমানবন্দরের বাকি যাত্রীদের মধ্যে। বিমানবন্দর ছেড়ে বাইরে বেরোনোর জন্য হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্যে। বিমানবন্দর দ্রুত খালি করার কাজে নেমে পড়েন নিরাপত্তার দায়িত্বে থাকা কর্মীরা। হুড়োহুড়িতে বেশ কয়েক জন যাত্রী আহত হন।

গোলাটিকে উদ্ধার করে সরিয়ে নিয়ে যাওয়া হয়। ওই পরিবারকে জেরা করে পর ছেড়েও দেওয়া হয় বলে বিমানবন্দর সূত্রে খবর। সূত্র: এএফপি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ