Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

পঞ্চগড়ে পিস্তলসহ দুই যাত্রী আটক

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ নভেম্বর, ২০২২, ৪:০৪ পিএম

পঞ্চগড়ে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও একটি চাকুসহ মাসুম কামাল মাসুম (৬০) ও আহসান হাবীব (৪০)নামের দুই যাত্রীকে আটক করেছে পুলিশ। রোববার (১৪ নভেম্বর) রাত ১১টায় দেবীগঞ্জে ঢাকাগামী নাবিল পরিবহনের একটি নৈশকোচ থেকে তাদেরকে আটক করা হয়।আটককৃত মাসুম কামাল মাসুম বগুড়া জেলার গোহাইল রোড সুত্ররাপুর এলাকার মোশারফ হোসেনের ছেলে।একই জেলার দক্ষিণ ধাওয়াপাড়া এলাকার শাজাহান আলীর ছেলে আহসান হাবিব (৪০)।


পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে দেবীগঞ্জে ঢাকাগামী নাবিল পরিবহনে অভিযান পরিচালনা করে সেভেন পয়েন্ট সিক্স ফাইভ মডেলের একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি ও একটি চাকুসহ দুই যাত্রীকে আটক করা হয়।


পুলিশ সুপার এস এম সিরাজুল হুদা জানান,অস্ত্রসহ দুইজন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন,তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তাদের দাবী এটি বৈধ অস্ত্র। আমরা তাদের লাইসেন্সটি দেখেছি সেটা ভূয়া মনে হচ্ছে।আইনগত প্রক্রিয়ার মাধ্যমে তাদের বিরুদ্ধে মামলা রুজু করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: যাত্রী আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ