Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ট্রেনের ধাক্কায় আহত সিএনজি যাত্রীর মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১১ অক্টোবর, ২০২২, ৭:৩৮ পিএম

রাজশাহীর বাঘায় ট্রেনের ধাক্কায় আহত সিএনজি যাত্রী মোহাম্মদ পরিস্কার রহমান (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
মৃত মোহাম্মদ পরিস্কার রহমান বাঘা উপজেলার বাউসা ইউনিয়নের ফতেপুর বাউসা গ্রামের মৃত ভাদু আলী প্রমানিকের ছেলে।
জানা যায়, গত ৬ অক্টোবর সিএনজি ভাড়াকরে মোহাম্মদ পরিস্কার রহমান তার ছেলে সাহাদত হোসেন কে রাজশাহীতে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিলেন। রাত ১১টার দিকে সিএনজিটি নন্দন গাছি কুটিপাড়া রেলগেইটে পৌছে। এ সময় ঈশর্দী থেকে রাজশাহী গামী একটি ট্রেন সিএনজিকে ধাক্কা দেয়। এতে সিএনজির যাত্রী মোহাম্মদ পরিস্কার রহমান, তার স্ত্রী সাহেদা বেগম ও ছেলে সাহাদত হোসেন গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরমধ্যে মোহাম্মদ পরিস্কার রহমনের অবস্থা ছিল গুরুতর । হাসপাতালের আইসি ইউতে চার দিন চিকিৎসাধীন অবস্থায় রাখার পর তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে মৃত পরিস্কার রহমনের ছেলে সাহদত আলী বলেন, লালপুর উপজেলার রামপাড়া গ্রামের মাহবুল হোসেনের সিএনজি ভাড়া করে আমার শ্বাসকষ্টের সমস্যার জন্য বাবা-মার সাথে রাজশাহী রল্যাব এইড ডায়াগনষ্টিক সেন্টারে ডাক্তার দিখিয়ে বাড়ি ফিরছিলাম। সিএনজি নন্দন গাছিকুটিপাড়া রেলগেট পার হওয়ার সময় ট্রেনের সাথে ধাক্কালাগে, এতে আমরা সবাই আহত হই। তবে এখানে গেটম্যানের ব্যবস্থা থাকলে এই দুর্ঘটনার কবলে পড়তে হতো না এবং বাবাকে অকালে হারাতে হতো না।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ