Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় প্রেমঘটিত বিষয়ে কিশোর খুন, আটক ৩ কিশোর

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২২, ৮:২৪ পিএম

খুলনায় প্রেম ঘটিত দ্বন্দ্বের জেরে এক কিশোরকে হত্যা করা হয়েছে। আজ মঙ্গলবার বিকালে ডুমুরিয়া উপজেলার ভান্ডারপাড়া ইউনিয়নের ধানিবুনিয়া গ্রামে খুটোখালী খাল থেকে কিশোর অনিক ঢালীর (১৫) লাশ উদ্ধার করে পুলিশ। সোমবার বিকেল থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। এ ঘটনায় তিন কিশোরকে আটক করেছে পুলিশ। নিহত অনিক ঢালী ভান্ডারপাড়া ইউনিয়নের ঘোনা গ্রামের নিত্যানন্দ ঢালীর ছেলে এবং স্থানীয় বান্দা স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।
ভান্ডারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান গোপাল চন্দ্র দে জানান, ওই গ্রামের পঞ্চম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে অনিকের সঙ্গে ওই এলাকার এক কিশোরের বিরোধ হয়। ঘটনার দিন বিকেলে অনিককে ওই কিশোরসহ আরও দুইজন নির্জন স্থানে নিয়ে শ্বাসরোধ করে হত্যার পর খালের পানিতে লাশ ফেলে দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিন কিশোর ঘটনার সত্যতা স্বীকার করেছে। অনেক খোঁজাখুজির পর খুটোখালী খালে অনিকের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে বিকেলের দিকে পুলিশ ঘটনা স্থাল থেকে লাশ উদ্ধার করে।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ কনি মিয়া বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল প্রতিবেদন করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। জানা গেছে, প্রেমঘটিত ব্যাপার নিয়ে বিরোধের জেরে অনিককে নির্জন স্থানে নিয়ে হত্যা করা হয়েছে। ওই ঘটনায় তিন কিশোর আটক রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ