Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অটো চার্জার ভ্যান ছিনতাইয়ের উদ্দ্যেশেই হিরোকে হত্যা করা হয়, ২ জন আটক

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২২, ৫:১৭ পিএম

নাটোরের বড়াইগ্রামে অটো চার্জার ভ্যান চালক ইয়ামিন সরকার হিরো হত্যার রহস্য উন্মোচন করেছে জেলা পুলিশ। রবিবার বেলা ১১ টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য জানান জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা। এ ঘটনায় স্বপন (২৫) ও রনি হোসেন (২৩) নামের ২ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ।
তিনি জানান, গত ২৫ মার্চ সকাল আনুমানিক ১০ টার দিকে বড়াইগ্রাম উপজেলার পূর্ব পাড়া এলাকার মৃত আয়নাল হক বিদ্যুতের ছেলে হিরো তার নিজ অটোভ্যান নিয়ে বনপাড়া বাইপাস এলাকায় যায়। সেখানে ছিনতাইকারী স্বপন এবং রনি হোসেন তিরোইল বাজার হয়ে মাঝগ্রাম ইউনিয়নের পাশে নিরিবিলি পার্কে যাওয়ার পথে একটি কালভার্টের উপরে এসে তারা হিরোকে ভ্যানটি থামাতে বলে। ভ্যানটি থামানোর সঙ্গে সঙ্গে স্বপন তার সাথে থাকা গামছা দিয়ে পিছন থেকে হিরোর গলায় ফাঁস দেয়। পরে রনি হোসেন গাড়িতে থাকা রশি দিয়ে হিরোর গলায় ফাঁস দিয়ে হত্যা করে তার মৃতদেহ রাস্তার পাশে ফেলে দেয়। পরে তারা ভ্যান নিয়ে পালিয়ে যায়। এরপরে বড়াইগ্রাম থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে সুরতহাল রিপোটেৃও জন্য নাটোর আধুনিক সদও হাসপাতালে প্রেরন করে। পওে সূত্রোক্ত হত্যা মামলাটি রুজু হয়।
এর সূত্র ধরে তদন্ত শেষে জেলা পুলিশের তদন্ত টিম বিভিন্ন তত্য প্রযুক্তি কাজে লাগিয়ে ২২ এপ্রিল রাত পৌনে ১২ টার দিকে বড়াইগ্রাম উপজেলাধিন মাঝগ্রাম ইউনিয়নের সামনে থেকে রনি হোসেনকে আটক করে। পরবর্তীতে ২৩ এপ্রিল রাত পৌনে ৯ টার দিকে স্বপনকে জলন্দা গ্রামে তার নিজ বাড়ি থেকে াাটক করে। সেখানে ছিনতাইকৃত অটো ভ্যানটিওে উদ্ধার করা হয়।
এ ঘটনায় তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয় বলে প্রেস ব্রিফিং এ জানান পুলি সুপার লিটন কুমার সাহা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ