Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় প্রাথমিক পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ৬ জন আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৭:২৩ পিএম

মাগুরায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস ও ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে অসৎ উপায় অবলম্বনের অভিযোগে এক ছাত্রলীগ নেতাসহ ৬ জনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২২ এপ্রিল) পরীক্ষা চলাকালীন মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউট ও এজি একাডেমি কেন্দ্র থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সদর উপজেলার তারানা আফরোজ, মহম্মদপুরের সোহেল রানা ও একই উপজেলার ইসমত আরা ঝর্না। তাদের সহযোগিতাকারী হিসেবে আটক হন- মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ ছাত্রলীগের সভাপতি ফাহিম ফয়সাল, মাগুরা শহরের ইফতেখার ইসলাম এবং মহম্মদপুরের শাহানা বেগম। আটকদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

জেলা প্রশাসক ড. আশরাফুল আলম জানান, শুক্রবার অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় কয়েকজন পরীক্ষার্থী মাগুরা পলিটেকনিক ইনস্টিটিউট ও এজি একাডেমি কেন্দ্রে প্রশ্নপত্র ফাঁস করে ইলেকট্রনিক ডিভাইস ব্যবহারের মাধ্যমে অসৎ উপায় অবলম্বন করছিল। এ সময় কক্ষে দায়িত্বরত শিক্ষক এবং ম্যাজিস্ট্রেট ইলেকট্রনিক ডিভাইসহ তারানা আফরোজ, সোহেল রানা ও ইসমত আরা ঝর্ণা নামে তিন পরীক্ষার্থীকে আটক করেন।

আটক তিনজনকে জিজ্ঞাসাবাদ করলে তারা তাদের সহায়তাকারী হিসেবে ফাহিম ফয়সাল , ইফতেখার ইসলাম এবং শাহানা বেগমের নাম বলেন। পরে পুলিশ ওই তিনজনকেও আটক করে। আটক সবাই বর্তমানে পুলিশ হেফাজতে আছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ