Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোনায় প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায়ের দায়ে আটক ১

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ৬:০০ পিএম

নেত্রকোনা আবু আব্বাছ ডিগ্রি কলেজ কেন্দ্রে শুক্রবার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বনের দায়ে মোঃ জহিরুল ইসলাম ফকির নামে একজন পরীক্ষার্থীকে আটক করে পুলিশে দিয়েছে জাতীয় গোয়েন্দা সংস্থা (এন এস আই)।


সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, শুক্রবার জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলাকালে নেত্রকোনা আবু আব্বাস ডিগ্রি কলেজের বিজ্ঞান ভবন ৩০৩ নং কক্ষে মোঃ জহিরুল ইসলাম ফকির মোবাইল ফোনে প্রশ্নপত্রের ছবি তুলে (হোয়াটস্ এ্যাপ)-এ হলের বাহিরে পাঠায়। বিষয়টি টের পেয়ে এন এস আই-এর লোকজন ওই হলে কর্তব্যরত নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব হোসেনকে জানালে তাৎক্ষণিক জহিরুল ইসলাম ফকিরকে চ্যালেঞ্জ করা হয়। তার পরীক্ষার রোল নং- ২০১৮৯১৭। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

এ ব্যাপারে ওই হলে দায়িত্বপ্রাপ্ত পরিদর্শক অধ্যাপক মোঃ সিদ্দিকুর রহমান বাদী হয়ে জহিরুল ইসলাম ফকিরকে আসামী করে ডিজিটাল নিরাপত্তা আইনে নেত্রকোনা মডেল থানায় মামলা দায়ের করেন।

নেত্রকোনা মডেল থানার ওসি (তদন্ত) মোঃ সোহেল রানা জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে আটক জহিরুল ইসলাম ফকিরের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ