Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

কলারোয়া সীমান্তে ভয়ংকর মাদক এলএসডিসহ চোরাকারবারী আটক

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২২, ২:২২ পিএম

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে বাংলাদেশের অভ্যন্তরে পাচারকালে ২ বোতল (২০০ এমএল) ভয়ংকর মাদক এলএসডিসহ নজরুল ইসলাম (৪৭) নামে এক চোরাকারবারীকে আটক করেছে বিজিবি।

শুক্রবার (২২ এপ্রিল) সকাল ১০টার দিকে উপজেলার গেড়াখালী নামক এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক নজরুল ইসলাম ওই এলাকার মৃত আব্দুল আজিজের ছেলে।

বিজিবির সাতক্ষীরা ৩৩ ব্যাটালিয়ন সদর দপ্তর প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে কাকডাংগা বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ আবু তাহের পাটোয়ারির নেতৃত্বে একটি টহলদল সীমান্ত মেইন পিলার ১৩/৩-এস এর ৬ আরবি হতে আনুমানিক ২৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কলারোয়া থানাধীন গেড়াখালী নামক এলাকায় পরিচালনা করে। ভারত হতে বাংলাদেশে পাচারকালে ০২ বোতল (২০০ এমএল) ভারতীয় লিস্যারজিক এসিড ডাইথ্যলামাইড (এলএসডি) মাদকদ্রব্যসহ নজরুল ইসলামকে আটক করতে সক্ষম হয়।

জব্দকৃত মাদকদ্রব্যের মূল্য নির্ধারণ এবং আটক নজরুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে জব্দকৃত মাদকদ্রব্যসহ কলারোয়া থানায় মামলা দায়ের করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ