Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে সরকারী খাদ্য গুদামের ৬৬৭ বস্তা চাল উদ্ধার, আটক ২

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৪:২৪ পিএম

রাজশাহীর চারঘাট উপজেলার কাঁকড়ামারী বাজারের দুই ব্যবসায়ীর গুদামে অভিযান চালিয়ে সরকারি খাদ্যগুদামের ৬৬৭ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ১২টার দিকে চারঘাটের কাঁকড়ামারী বাজারে দুই চাল ব্যবসায়ীর গুদাম থেকে চালগুলো উদ্ধার করা হয়। চালের পরিমাণ ২০ মেট্রিক টন।

পুলিশ কাঁকড়ামারী বাজারের ‘মেম্বার চাউল আড়ত’ থেকে ৩৬০ বস্তা এবং পাশের ‘বিলাল খাদ্য ভান্ডার’ থেকে ৩০৭ বস্তা চাল জব্দ করে। এ সময় একটি ট্রাকও (ঢাকা মেট্রো ট- ১৪-৭৫৭৯) জব্দ করা হয়। এ সময় মেম্বার চাউল আড়তের মালিক মোস্তাকিন মেম্বার ও বিলাল খাদ্য ভান্ডারের মালিক সমশের আলীকে আটক করেছে পুলিশ।

বাঘা থানার পরিদর্শক আব্দুল করিম জানান, বাঘা খাদ্য গুদাম থেকে কালোবাজারে বিক্রি হওয়া সরকারী চাল চারঘাটে আসার খবরে তারা অভিযান চালান। অভিযানের সময় চালের সরকারি বস্তা পরিবর্তন করে অন্য বস্তায় ঢোকানো হচ্ছিল। এ ব্যাপারে আটক দুজনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
অভিযুক্ত মোস্তাকিন আলী ও শমসের আলী পুলিশকে জানান, তাঁরা বাঘা খাদ্য গুদামের কর্মচারী আব্দুল হালিমের মাধ্যমে এই ২০ টন চাল কেনেন। তবে বাঘা উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা শামসুন্নাহার বলেন, এসব চাল বাঘা খাদ্যগুদামের নয়। অন্য কোন জায়গার হতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ