Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় মনোহরী দোকানে বখাটেদের হামলা, লুটপাট

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ৪:৫৬ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় সুমন চন্দ্র রায় নামের এক সংখ্যালঘুর দোকানে হামলা ও ভাংচুর করেছে বখাটেরা। এসময় বাঁধা দিতে গেলে তাকেও পিটিয়ে আহত করা হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ক্লিনিকে ভর্তি করেন। এঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শুক্রবার দুপুরে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের রনস্থল বিক্রমপুর এলাকায়।
আহতের স্কুল শিক্ষিকা স্ত্রী রতœা রায়ের করা অভিযোগ থেকে জানাযায়, কয়েকজন বখাটে যুবক শুক্রবার দুপুরে তার স্বামী সুমন চন্দ্র রায়ের মনোহরী দোকান থেকে পানি কিনে। পানি নিয়েই তারা বাদীর বাড়ির দিকে রওনা হয়। তখন দোকানী সুমন বাঁধা দিলে তাদের সাথে বাক-বিতন্ডার এক পর্যায়ে বখাটে নিশাত প্রামানিকের নেতৃত্বে ১০/১২ জন বখাটে তাকে বেধরক মারধর করে। একপর্যায়ে তার দোকান ও দোকানে থাকা মালামাল ভাংচুর ও লুটপাট করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা চলে যায়।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) দেলোয়ার হোসেন জানান, অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ