Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে বাস থেকে সুপারভাইজারের লাশ উদ্ধার, চালক আটক

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ এপ্রিল, ২০২২, ১১:৫৯ এএম

লক্ষ্মীপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা ইকোনো পরিবহনের একটি বাসের ভেতর থেকে শনিবার (৯ এপ্রিল) ভোরে সুপারভাইজার রিয়াদ হোসেনের লাশ উদ্ধার করা হয়। রিয়াদ হোসেন স্থানীয় মান্দারী ইউনিয়নের মোহাম্মদ নগর গ্রামের দুদু মিয়ার ছেলে। লাশ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় বাসচালক নাহিদকে আটক করেছে পুলিশ। তিনি রামগতি উপজেলার চররমিজ ইউনিয়নের বাসিন্দা শাহরিয়ারের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা ইকোনো পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাত ১০টার দিকে লক্ষ্মীপুরে পৌঁছায়। যাত্রীদের বাস স্ট্যান্ডে নামিয়ে দিয়ে বাসটি জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে দাঁড়ায়।

গাড়িতে নতুন একজন হেলপার, সুপারভাইজার লিটন, পুরাতন স্টাফ শিপন ও চালক নাহিদ ছিলেন। এ সময় চালক ও পুরাতন স্টাফ তাদের লিটন ও নতুন হেলপারকে রেখে বাসায় ফেরেন। পরে দুই জন বাসে ঘুমিয়ে পড়েন। রাত ৪টার দিকে চালক এসে গাড়ির ভেতরে লিটনের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় স্থানীয় লাইনম্যান সেলিমকে খবর দেন চালক। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে। পিটিয়ে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ । ঘটনার পর থেকে নতুন হেলপার পলাতক। তার পরিচয় জানাতে পারেনি কেউ।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ওসি জসীম উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। বাসচালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ