Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ফতুল্লায় পেশাদার ছিনতাইকারী শাওন গ্রেপ্তার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৪:২৫ পিএম

ফতুল্লা থানা পুলিশের উপর হামলার মামলা, ডাকাতি, ছিনতাই, মাদকসহ বহু মামলার পলাতক আসামী পেশাদার ছিনতাইকারী শাওন (৩২) কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।গ্রেফতারকৃত শাওন ফতুল্লা থানার মাসদাইর বাজার এলাকার (ডাচ্ বাংলা ব্যাংকের নীচতলার) রসা কসাইয়ের পুত্র।বুধবার (৩০ মার্চ) সকালে তাকে মাসদাইর এলাকা থেকে গ্রেফতার করা হয়।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক হুমায়ুন কবির(টু) সঙ্গীয় ফোর্স সহ মাসদাইর বাজার এলাকায় অভিযান চালিয়ে শাওন কে গ্রেফতার করে।
গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক হুমায়ুন কবির-২ জানায়, গ্রেফতারকৃত শাওন একজন পেশাদার ছিনতাইকারী। দীর্ঘদিন ধরে শাওনহ তার সহোযোগিরা জামতলা,পুলিশ লাইন,গাবতলা মোড় সহ আশপাশের অলিগলিতে ছিনতাই করে আসছিলো। বুধবার বেলা ১১ টার দিকে তাকে মাসদাইর থেকে গ্রেফতার করা হয়।তার বিরুদ্ধে ডাকাতি, ছিনতাই, পুলিশের উপর হামলার ঘটনায় মামলাসহ আরো বেশ কয়েকটি মামলা রয়েছে বলে তিনি জানান।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ