Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

থানায় আটক ছিনতাইকারীর ছুরিকাঘাতে তিন পুলিশ সদস্য আহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ৯:৪৬ এএম

রাজধানীর বংশাল থানায় আটক ছিনতাইকারীর ছুরিকাঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। বুধবার (২৩ মার্চ) রাত ১টায় তাদের আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।

আহতরা হলেন ; বংশাল থানার কনস্টেবল নজরুল ইসলাম, সজীব ও তাজুল ইসলাম।

বিষয়টি নিশ্চিত করে বংশাল থানার উপ-পরিদর্শক (এসআই) মোশারফ জানান, রাতে রাজধানীর গুলিস্তান এলাকা থেকে দুই ছিনতাইকারীকে আটক করে থানায় আনা হয়। পরে জিজ্ঞাসাবাদ করতে গেলে তাদের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে পুলিশ সদস্যদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। আহতদের মধ্যে নজরুল ইসলামের শরীরে, সজীবের মাথায় ও তাজুল ইসলাম পেটে আঘাত পেয়েছেন।

তিনি আরও বলেন, আহত পুলিশ সদস্যদের ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়েছে। খবর পেয়ে ঊর্ধ্বতন কর্মকর্তারা থানা এসেছেন। তবে ছিনতাইকারীদের নাম এখনো জানতে পারিনি। এ বিষয়ে বিস্তারিত পরে জানানো হবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, বংশাল থানা থেকে আহত তিন পুলিশ সদস্যকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ