Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বগুড়ায় যুবলীগ কর্মী ছুরিকাহত

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৯, ৮:০১ পিএম

প্রতিদ্বন্দ্বি গ্রুপের সন্ত্রাসীদের ছুরিকাঘাতে আহত হয়ে তাহিদ হাসান (১৭) নামের এক যুবলীগ কর্মি সংকটাপন্ন অবস্থায় শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন যুবলীগ নেতাকে দেখতে গেলেন বগুড়া জেলা আওয়ামীলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।
এ সময় তার সাথে ছিলেন নব নির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম এ বাছেদ, যুবলীগ নেতা সাজেদুর রহমান সিজু, মোশারফ হোসেন বুলবুল, এনামুল জাহিদ তিতাস, সাব্বির হোসেন স্মরণ প্রমুখ। হাসপাতালে চিকিৎসাধিন আহত তাহিদ হাসান বলেন , শনিবার বগুড়া জেলা আওয়ামীলীগের সম্মেলনে যোগ দিতে গেলে তার গায়ের টি শার্টে রাগেবুল আহসান রিপুর ছবি থাকায় প্রতিপক্ষ তাকে ছুরিকাঘাত করে।
ঘটনা শুনে জেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ক্ষোভ প্রকাশ করেন এবং দোষিদের গ্রেফতার ও শাস্তি দাবি করেন।

ছুরিকাঘাতে আহত যুবলীগ কর্মী তাহিদ হাসান এর চিকিৎসার খোঁজ নিতে কে রবিবার বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে যান বগুড়া জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ