Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজধানীতে পুলিশ পরিদর্শককে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১০:৩৭ এএম

ময়লা ফেলা নিয়ে তর্ক-বিতর্কের জেরে রাজধানীর শান্তিবাগে নিজ বাসার নিচে ছুরিকাঘাতে আহত হয়েছেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পরিদর্শক আমজাদ হোসেন (৪৪)। শনিবার (২ জানুয়ারি) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

আহত আমজাদ হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শনিবার সন্ধ্যায় বাড়ির নিচতলায় একটি অফিসে বসে অন্যদের সঙ্গে আলাপ করছিলাম। এসময়, সেখানে উপস্থিত আমাদের প্রতিবেশী হাফিজুর রহমান হঠাৎ উত্তেজিত হয়ে ওঠেন। হাফিজকে শান্ত করার চেষ্টা করলে, সে তার সঙ্গে থাকা একটি ছুরি দিয়ে আমার ডান কানের ওপরে আঘাত করে।

জানা গেছে, এই ঘটনায় আহত পুলিশ পরিদর্শক আমজাদ হোসেনকে ভবনের বাসিন্দারা উদ্ধার করে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে শাহজাহানপুর থানার পরিদর্শক (অপারেশন) জাহাঙ্গীর আলম বলেন, ভবনের পাশে ময়লা ফেলাকে কেন্দ্র করে তর্ক-বিতর্কের এক পর্যায়ে আমজাদকে ছুরিকাঘাত করেন হাফিজুর। এ ঘটনার পর থেকে সে পলাতক। তাকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ