Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ইয়াবাসহ যুবক গ্রেপ্তার হলো বিমানবন্দরে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২২, ১:৩১ পিএম

রাজধানীর বিমানবন্দর গোলচত্বর থেকে ১৬৫০ পিস ইয়াবাসহ মো. রানা খান নামে এক যুবককে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। গ্রেপ্তার রানার বাড়ি নোয়াখালীর কবিরহাটে। বৃহস্পতিবার (১৭ মার্চ) সন্ধ্যায় বিমানবন্দর গোলচত্বরের পূর্ব পাশে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ফুটওভার ব্রিজের নিচ থেকে তাকে ইয়াবাসহ গ্রেপ্তার করে বিমানবন্দর থানা পুলিশ।

ইয়াবা উদ্ধার ও গ্রেপ্তার সম্পর্কে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহা. আসলাম উদ্দিন মোল্লা গণমাধ্যমকে জানান, বৃহস্পতিবার থানা এলাকায় নিয়মিত ডিউটির সময় এএসআই মো. মিকাঈল মোল্লা সংবাদ পান, বিমানবন্দর গোলচত্বরে একজন ইয়াবাসহ অবস্থান করছেন। এমন তথ্যের ভিত্তিতে ফোর্সসহ ওই এলাকায় অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টা করলে রানা খানকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৬৫০ পিস ইয়াবা। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ