Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মামীর পরকীয়া দেখে ফেলায় শিশু আলিফ ফারহাদের চোঁখে ও মুখে খুঁচিয়ে হত্যার চেষ্টা, দেবর -ভাবী আটক

সাতক্ষীরা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২২, ৫:০৮ পিএম

বড় মামী রানী বেগম (২২) এর সাথে ছোট মামা আশিকুজ্জামানের পরকীয়া দেখে ফেলে সাত বছরের ছোট্ট শিশু আলিফ ফারহাদ। আর এটাই কাল হলো তার জীবনে। মুমুর্ষ অবস্থায় আলিফ ফারহাদ এখন ঢাকার একটি হাসপাতালে চিকৎসাধীন।

দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ মঙ্গলবার (১৫ মার্চ) দুপুরে জানান, দেবহাটা উপজেলার চরবালিথা গ্রামের মঈনুদ্দীন সরদারের ছেলে আলিফ ফারহাদ একই গ্রামে মামার বাড়ীতে থাকতো। ছেলেটির মা নেই।
এদিকে, আলিফের বড় মামা আশরাফুল ইসলাম চাকরির সুবাধে ঢাকায় থাকার সুযোগে দেবর আশিকুজ্জামানের সাথে রানী বেগমের পরকীয়া সম্পর্ক তৈরি হয়। ১৪ মার্চ সোমবার দুপুরে তারা দেবর ভাবী পরকীয়ায় লিপ্ত হয়।
আপত্তিকর এই অবস্থা দেখে ফেলায় শিশু আলিফ ফারহাদকে হত্যার পরিকল্পনা করে তারা।
আটক এই দুজনের প্রাথমিক স্বীকারোক্তির বরাত দিয়ে ওসি আরো জানান,রানী বেগম ও তার দেবর দুজন মিলে শিশুটির চোঁখে ও মুখে ধারালো ছুরি দিয়ে খুঁচিয়ে হত্যার চেষ্টা চালায়। একপর্যায়ে শিশুটিকে মৃতভেবে বাড়ীর পাশে শুকনো মরিচ্চাপ নদীর পাড়ে একটি গর্তে ফেলে দেয়।
পরে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে
সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তাকে
প্রাথমিকভাবে চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ
হাসপাতালে প্রেরণ করা হয়। আজ মঙ্গলবার খুলনা থেকে শিশুটিকে ঢাকায় নেওয়া হয়েছে আরো উন্নত চিকিৎসার জন্য।
ওসি আরো বলেন,প্রথম থেকেই বিষয়টি জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান স্যার মনিটরিং করছেন। তাঁরই নির্দেশে গতকাল রানী বেগমকে আটক করা হয়। তার স্বীকারোক্তির পর দেবর আশিকুজ্জামানকেও আটক করা হয়েছে। এরা দুজনই ঘটনার বর্ণনা দিয়ে নিজেদের সম্পৃক্তা জানিয়েছে। তারা বলেছে, চোঁখে ও মুখে খুঁচানো হয়েছে এজন্য যাতে সে চোঁখে না দেখে এবং কথা বলতে না পারে সেজন্য। এবিষয়ে থানায় মামলা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ