Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শাবিপ্রবি ছাত্রকে গলাই ছুরি ধরে ছিনতাই চেষ্টা : ২ জন আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২২, ১২:৪৫ পিএম

সিলেট নগরীর প্রাণকেন্দ্র জিন্দাবাজারে গলায় ছুরি ধরে ছিনতাইয়ের চেষ্টা করেছিলো একদল ছিনতাইকারী। তবে সেই অপচেষ্টা ব্যর্থ হয় তাদের। তবে এদের মধ্য থেকে দুই ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেছে এসএমপি পুলিশ। রোববার (১৩ মার্চ) বিকাল সাড়ে ৫টার দিকে জিন্দাবাজারস্থ জিন্দাপীরের মাজার সংলগ্ন কেএফসি রেস্টুরেন্টের সামনে ছিনতাইকালে জনতার সহায়তায় পুলিশ এ দুজনকে আটক করে। আটককৃতরা হলো- সিলেটের এয়ারপোর্ট থানাধীন আকলকুয়া এলাকার ইউনুস মিয়ার পূত্র রাকিব হাসান (১৯) ও জালালাবাদ থানাধীন টুকেরবাজার বলাউড়া গ্রামের মৃত আব্দুর রউফের পূত্র মো. মারুফ আহমদ (১৮)।

সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) বিএম আশরাফ উল্যাহ তাহের বলেন, রোববার বিকেলে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ৩য় বর্ষের ছাত্র হাবিবুর রহমান (২৪) এর গতিরোধ করে তাদের হাতে থাকা ধারালো ছুরি গলায় ধরে প্রাণনাশের হুমকি দিয়ে মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে আটক দুই ছিনতাইকারীসহ আরও ২/৩ জন। এসময় হাবিবের চিৎকারে ঘটনাস্থলের অদূরে থাকা মহানগর গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবুল হোসেনের নেতৃত্বে এসআই (নি.) মো. আরিফুর রহমানসহ ডিবির একটি দল তাৎক্ষণিক উপস্থিত হয়ে জনতার সহায়তায় আটক করে দু’ ছিনতাইকারীকে। এ ঘটনায় শাবিপ্রবি ছাত্র হাবিবুর রহমান বাদি হয়ে ছিনতাইকারী দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন এসএমপির কোতয়ালি মডেল থানায়। আজ (সোমবার) আদালতে প্রেরণ করা হয়েছে ছিনতাইকারী দু'জনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ