Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মির্জাপুরে দুটি মোটরসাইকেলসহ ৩ চোর আটক

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২২, ৬:২০ পিএম

মির্জাপুরে দুটি চোরাই মোটরসাইকেলসহ তিনজনকে আটক করেছে গোড়াই হাইওয়ে থানা পুলিশ।
রোববার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার ক্যাডেট কলেজ এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন মির্জাপুর উপজেলা সদরের বাইমহাটিপূর্বপাড়া গ্রামের অনিল মালাকারের ছেলে গোপাল মালাকার (৩৫), সিরাজগঞ্জ জেলার চরখোকশাবাড়ী গ্রামের আনোয়ার শেখের ছেলে আনিসুর রহমান (৪১) ও টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার করটিয়া কাজীবাড়ি গ্রামের রশিক চন্দ্র দাসের ছেলে সুধীর চন্দ্র দাস (৪৫)। গোড়াই হাইওয়ে থানা পুলিশ জানায়, রোববার সকালে জয়দেবপুর চৌরাস্তা এলাকা থেকে গোপাল মালাকার একটি হিরো ইসপেন্ডার মোটরসাইকেল (খুলনা মেট্রো হ ১২-৬৩৪৭) চুরি করে নিয়ে পালিয়ে আসে। হাইওয়ে থানা পুলিশকে ৯৯৯ থেকে ম্যাসেস পাঠিয়ে বিষয়ে অবগত করা হলে পুলিশ কালিয়াকৈর বোর্ডঘর এলাকায় চেকপোস্ট বসিয়ে গোপাল মালকারকে আটক করে। এসময় তার দেয়া তথ্যে উপজেলার মির্জাপুর ক্যাডেট কলেজ এলাকা থেকে হিরো গ্লামার মোটরসাইকেলসহ (ঢাকা মেট্রো হ ৪১-৭৪৭৭) আনিসুর রহমান ও সুধীর চন্দ্র দাসকে আটক করা হয়।
আটককৃতদের নামে মামলার প্রস্তুতি চলছে বলে মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুল হক জানিয়েছেন। 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ